শনিবার, রাত ১২:০১, ১১ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রমজান, ১৪৪৪ হিজরি
ভোলা ট্রিবিউনের পক্ষ হতে সকলকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
জাতীয় | আন্তর্জাতিক | ভোলা সদর | দৌলতখান | বোরহানউদ্দিন | লালমোহন | তজুমুদ্দিন | চরফ্যাশন | মনপুরা | ভোলার ইতিহাস ঐতিহ্য | বিশেষ সাক্ষাৎকার | প্রবাসীদের কথা | পাঠক কলাম |

সীমান্তে হত্যা এবং মাদকদ্রব্যসহ সকল চোরাচালান বন্ধের দাবিতে সমাবেশ ও কাঁটাতার মিছিল

আপডেট : জানুয়ারি, ২৭, ২০২৩, ৬:৪৫ অপরাহ্ণ

:

সীমান্তে হত্যা এবং মাদকদ্রব্যসহ সকল চোরাচালান বন্ধের দাবিতে সমাবেশ ও কাঁটাতার মিছিল অনুষ্ঠিত হয়েছে।  নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদীর সভাপতিত্বে  ২৭ জানুয়ারি বেলা ১১ টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, চেয়ারম্যান-এর উপদেষ্টা ও দৈনিক মাতৃভূমির খবর-এর সম্পাদক মো. রেজাউল করিম (নাসির তালুকদার), ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানাসহ কেন্দ্রীয় ও স্থানিয় নেতৃবৃন্দ।

সীমান্তে হত্যা এবং মাদকদ্রব্যসহ সকল চোরাচালান বন্ধের দাবিতে সমাবেশ শেষে কাঁটাতার মিছিলটি রাজধানীর বিভিন্ন শহর প্রদীক্ষণ করে বিজয়নগরস্থ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এসময় বক্তারা বলেন, নির্মম হত্যা আর মাদকদ্রব্যসহ সীমান্তের চোরাচালান বন্ধে এখনই কার্যকর পদক্ষেপ না নিলে দেশের অর্থনীতি যেমন ধ্বংসের মুখোমুখি হবে, তেমনি সাধারণ মানুষদের একটি বড় অংশ বিভিন্ন রোগে আক্রান্ত হবে।

এসময় মোমিন মেহেদী বলেন, আমাদের বন্ধু দেশের মাদকদ্রব্য দেশে অহরহ আসছে। সেই মাদকদ্রব্যসেবন করে অসুস্থ্য হওয়ার পর আবার চিকিৎসার জন্য বন্ধুদেশেই যাচ্ছে আমাদের দেশের সাধারণ মানুষ। একদিকে তাদের মাদকে অসুস্থ্য হবে বাংলাদেশের সাধারণ মানুষ, আবার চিকিৎসার জন্য সেই দেশেই যাবে বাংলাদেশের মানুষ। এ কেমন বন্ধুতা? আমরা সরকারের সংশ্লিষ্টদের প্রতি আহবান জানাচ্ছি- অনতিবিলম্বে সীমান্ত হত্যা- চোরাচালা বন্ধে কঠোর পদক্ষেপ নিন।

উল্লেখ্য, নতুনধারা বাংলাদেশ এনডিবি কলামিস্ট মোমিন মেহেদী, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, ঢাকা বিশ^বিদ্যালয়ের তৎকালিন শিক্ষার্থী রওশন কবির বিপুলসহ বিভিন্ন বিশ^বিদ্যালয়ের শত শত শিক্ষার্থী ও নতুন প্রজন্মের প্রতিনিধিকে সাথে নিয়ে ২০১২ সালের ৩০ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশ করে। ২০১৭ সালের ৩১ ডিসেম্বর এবং ২০২২ ২০২২ সালের ২৬ অক্টোবর নির্বাচন কমিশনে নিবন্ধনের জন্য আবেদন করে। (প্রেস বিজ্ঞপ্তি)

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

উপদেষ্টা: মো.নকীব তালুকদার
উপদেষ্টা সম্পাদক: আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) ঢাকা, আইন উপদেষ্টাঃ মোঃ কামাল হোসেন, অ্যাডভোকেট বাংলাদেশ সুপ্রিম কোর্ট, ব্যবস্থাপনা সম্পাদক-মো.জাহিদুল ইসলাম দুলাল, সভাপতি লালমোহন জার্নালিষ্ট ফোরাম, ভোলা।

সম্পাদক: মো.শিমুল চৌধুরী
প্রকাশক:আরিফুর রহমান(রাহাত)
অফিস:
৭২৪,১ম তলা প্রেসক্লাব ভবন,ভোলা।
লালমোহন অফিস: ১২ নং ওয়ার্ড লালমোহন পৌরসভা,ভোলা।
বার্তা কক্ষ ই-মেইল: [email protected]
মোবাইল: ০১৭১৫-২৬১৬৪৫

প্রতিষ্ঠাতা: মোঃ মহির উদ্দিন (মাহিম)

কারিগরি সহায়তা: Next Tech

শিরোনাম :
★★ লালমোহনে ১৮০ গৃহহীন-ভূমিহীন পরিবার পেল নিজ ঘর ও দলিল ★★ তাহসিনের ট্যালেন্টপুলে বৃত্তি লাভ ★★ দৈনিক “প্রতিদিনের কাগজ” ছয় বছরে পদার্পণ ★★ লালমোহনে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ★★ বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত ★★ আমাদের সভ্য ও মাটি ঘনিষ্ঠ মানুষ হওয়া জরুরী ★★ ওয়াজ মাহফিলের মাধ‍্যমে ধর্মীয় জ্ঞান বৃদ্ধি পায়-এমপি শাওন ★★ লালমোহনে সামুদ্রিক জেলেদেরকে মাছ সংরক্ষণের প্রশিক্ষণ ★★ অমর একুশে বইমেলায় সাংবাদিক নুরুল আমিনের প্রবন্ধ বই ভাগ্য রিমান্ডে ★★ সীমান্তে হত্যা এবং মাদকদ্রব্যসহ সকল চোরাচালান বন্ধের দাবিতে সমাবেশ ও কাঁটাতার মিছিল