রবিবার, রাত ১২:২২, ২৩শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি
ভোলা ট্রিবিউনের পক্ষ হতে সকলকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
জাতীয় | আন্তর্জাতিক | ভোলা সদর | দৌলতখান | বোরহানউদ্দিন | লালমোহন | তজুমুদ্দিন | চরফ্যাশন | মনপুরা | ভোলার ইতিহাস ঐতিহ্য | বিশেষ সাক্ষাৎকার | প্রবাসীদের কথা | পাঠক কলাম |

পদ্মা সেতুর উদ্বোধনী শেষে ফেরার পথে ছাত্রলীগ নেতা নিখোঁজ

আপডেট : জুন, ২৬, ২০২২, ১২:০৬ পূর্বাহ্ণ

:

ভোলা সংবাদাতাঃ
পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শেষে ফেরার পথে ভোলার চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ নেতা আল আরাফি তামিম ট্রলারডুবিতে নিখোঁজ রয়েছেন।
এ ঘটনায় বিআইডব্লিউটিএর সহকারী পরিচালক শরিফুল ইসলাম, চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সোহাগ ও চরফ্যাশন উপজেলার যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মামুন আহত হয়েছে। আহতরা শ্রীনগর ষোলগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানা গেছে, পদ্মা সেতুর উদ্বোধন শেষে দুপুর সাড়ে ১২টায় মাদারীপুর কাঁঠালিবাড়ি প্রধানমন্ত্রীর জনসভা শেষে জাজিরা-মাওয়া হয়ে ঢাকায় যাওয়ার পথে পদ্মা নদীতে আকস্মিকভাবে তাদের ট্রলার উল্টে যায়।
আহত আসাদুজ্জামান খান মামুন সেলফোনে জানান, তারা সকলেই চরফ্যাশন থেকে লঞ্চযোগে শনিবার পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন। প্রধানমন্ত্রীর জনসভা শেষে জরুরি প্রয়োজনে ঢাকায় যাওয়ার জন্য জাজিরা থেকে মাওয়ার উদ্দেশে নদীপথে ট্রলার যোগে রওয়ানা হন। নদীর মাঝপথে হঠাৎ উত্তাল ঢেউয়ের মধ্যে ট্রলারটি মুহূর্তের মধ্যে উল্টে  যায়। তাৎক্ষণিক নদীতে টহলরত স্থানীয় নৌ-বাহিনীর সহায়তায় তিন জনকে নদী থেকে উদ্ধার করতে পারলেও সাঁতার না জানা ছাত্রলীগ নেতা তামিম উত্তাল স্রোতে নদীতে তলিয়ে যায়।
এরপর থেকে সে এখনও নিখোঁজ রয়েছে।
তামিম চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।
নিখোঁজ তামিম চরফ্যাশন কলেজপাড়াস্থ পৌর ৪নং ওয়ার্ডের আনসারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মজির উদ্দিনের একমাত্র ছেলে। তার নিখোঁজ সংবাদে তামিমের পরিবারে চলছে শোকের মাতম।
জানা যায় ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মাদারীপুর কোস্টগার্ডকে অবহিত করার পর এখনও পদ্মায় উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।
উল্লখ্য আজ২৫ জুন শনিবার দুপুর ১২টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৬.১৫ কিলোমিটার দৈর্ঘ্যের পদ্মা সেতুর উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে গতকাল শুক্রবার চরফ্যাশনের বেতুয়া  ও ঘোষেরহাট লঞ্চঘাট থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জাজিরায় প্রধানমন্ত্রীর জনসভায় অংশগ্রহণ করে। সমাবেশ শেষে ছাত্রলীগ নেতা তামিমসহ প্রায় ২০-২৫ জন ঢাকার উদ্দেশে রওয়ানা দিলে দুর্ঘটনার কবলে পড়েন তারা।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

উপদেষ্টা: মো.নকীব তালুকদার
উপদেষ্টা সম্পাদক: আবুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) ঢাকা।
ব্যবস্থাপনা সম্পাদক-মো.জাহিদুল ইসলাম দুলাল,সভাপতি লালমোহন জার্নালিষ্ট ফোরাম,ভোলা।
সম্পাদক: মো.শিমুল চৌধুরী
প্রকাশক:আরিফুর রহমান(রাহাত)
অফিস: ৭২৪,১ম তলা প্রেসক্লাব ভবন,ভোলা।
লালমোহন অফিস: ১২ নং ওয়ার্ড লালমোহন পৌরসভা,ভোলা।
বার্তা কক্ষ ই-মেইল: [email protected]
মোবাইল: ০১৭১৫-২৬১৬৪৫

প্রতিষ্ঠাতা: মোঃ মহির উদ্দিন (মাহিম)

কারিগরি সহায়তা: Next Tech

শিরোনাম :
★★ নিষেধাজ্ঞা শেষ অথচ উপকূলীয় চরফ্যাশনে দেখা নেই ইলিশের ★★ লালমোহনে সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত ★★ শহীদ শেখ কামাল ছিলেন সেরা ক্রীড়া সংগঠন ও বাংলাদেশে আধুনিক ফুটবলের প্রবর্তক – এমপি শাওন ★★ ভোলায় নিহতের স্ত্রী বাদী হয়ে সদর থানার পুলিশ ৩৬ জনকে আসামী করে মামলা ★★ ভোলার চরফ্যাশন জনতা বাজারে অগ্নিকান্ডে কয়েক কোটি টাকার মালামাল পুড়ে ছাই ★★ ভোলা চরফ্যাশনে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে  কুপিয়ে হত্যা ★★ ভোলা জেলা ছাত্রদল সভাপতি নূরে আলম আর নেই ★★ ভোলা জেলার ছাত্রদল সভাপতি’র মৃত্যতে বৃহস্পতিবার সকাল সন্ধা হরতাল ★★ ভোলা চরফ্যাশনে ৫ মাস পর শ্মশান থেকে লাশ উত্তোলন ★★ লালমোহনে চাঁদা না দেয়ায় ঘর উত্তোলনে বাঁধা ও হামলার অভিযোগ, আহত-৫