সোমবার, রাত ১০:১৫, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৩ হিজরি
ভোলা ট্রিবিউনের পক্ষ হতে সকলকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
জাতীয় | আন্তর্জাতিক | ভোলা সদর | দৌলতখান | বোরহানউদ্দিন | লালমোহন | তজুমুদ্দিন | চরফ্যাশন | মনপুরা | ভোলার ইতিহাস ঐতিহ্য | বিশেষ সাক্ষাৎকার | প্রবাসীদের কথা | পাঠক কলাম |

শামীম মেম্বারের নেতৃত্বে লালমোহন বাজারে ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা।। আহত ২

আপডেট : এপ্রিল, ১৬, ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ণ

:

লালমোহন প্রতিনিধিঃ লালমোহন বাজারে হাজী মোঃ মোখলেছুর রহমান বকশির ক্রয়কৃত ব্যবসা প্রতিষ্ঠান দখল করার উদ্দেশ্যে ক্যাডার বাহিনী নিয়ে হামলা করেছে শামীম মেম্বার। এতে আহত হয়েছে হাজী মোখলেছুর রহমান বকশির ছেলে রায়হান বকশি ও রতন মু্ন্সী। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
শুক্রবার সকাল ৯টারদিকে লালমোহন মুক্তিযুদ্ধা এভিনিউতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হাজী মোঃ মোখলেছুর রহমান বকশি বাদী হয়ে লালমোহন থানায় অভিযোগ দায়ের করেছেন।
জানাযায়, লালমোহন মেহেরগঞ্জ মৌজার জেএল নং ১৭, খতিয়ান নং ১২০০/১২০১/১২০২ হাল ডিপি ৩৬৫৬ হাল দাগ ৩০০৮/৩০০৯ হাজী মোঃ মোখলেছুর রহমান বকশি সাব কাবলা মূলে ৬ শতাংশ . ০০৭৫ ঘর ভিটা ক্রয় করে উক্ত ঘরে নিজে ব্যবসা করে আসছেন।
শুক্রবার সকাল অনুমান ৯ঘটিকার সময় মোঃ ছালাউদ্দিন শামীম মেম্বারের নেতৃত্বে তার ভাই মোঃ মহিউদ্দিন সুমন, মোঃ শাহাবুদ্দিন জুয়েল, মোঃ গিয়াস উদ্দিন সর্ব পিতা মৃত মোঃ আনিচল হক মেম্বার সাং ফরাজগঞ্জ একদল ক্যাডার বাহিনীসহ ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে মোখলেছুর রহমান বকশির ভোগ দখলীয় দোকান ঘর জোরপূর্বক প্রবেশ করিয়া দখল করার চেষ্টা করে। তখন মোখলেছুর রহমান বকশি বাঁধাদিলে শামীম মেম্বারের হাতে থাকা ছেনি দিয়ে মোখলেছ বকশিকে কোপ দেয়ার চেষ্টা করলে তার ছেলে রায়হান বকশি বাঁধাদিলে ওই কোপ রায়হান বকশির হাতে লাগে। সুমনের হাতে থাকা ছেনি দিয়ে রায়হানকে পুনঃরায় কোপ দিতে গেলে ওই কোপ স্বাক্ষী রতন মু্ন্সীর হাতে লাগে। এসময় শামীম মেম্বারের নেতৃত্বে ক্যাডাররা ধারালো দা, রামদা প্রদর্শণ করে মোখলেছুর রহমান বকশিকে খুন জখম করার হুমকি সহ বিভিন্ন ভয়ভীতি দেখায়।
বিভিন্ন সূত্রে জানাযায়, দীর্ঘদিন ধরে এই ঘর ভিটা নিয়ে শালিস ব্যবস্থা চলমান থাকলেও শামীম মেম্বার গংরা সঠিক কাগজপত্র দেখাতে পারছে না। শামীম মেম্বার নিজে দলিলে ওভার রাইটিং করে ৩৭ কে ৬৭ ও ২৫ কে ৭৫ বানিয়ে এভাবে ১১টি দলিল ওভার রাইটিং করে ফটোকপি সালিশদের কাছে জমা দেয় । সালিশরা ওই দলিল বাদদিয়ে ফ্রেস দলিল আনার জন্য শামীম মেম্বারকে বললেও সঠিক দলিল তিনি আনতে পারেনি। এই ব্যাপারে অভিযুক্ত শামীম মেম্বার জানান সে তার জাগায় আছে বরং আমার উপর উল্টা হামলা করেছে।এই ঘটনায় লালমোহন থানার অফিসার ইনর্চাজ মাকসুদুর রহমান মুরাদ বলেন সকাল ১০টায় মোখলেস বকসী বাদী হয়ে চারজন কে আসামী করে একটি লিখিত অভিযোগ দিয়েছে তদন্ত করে ব্যবস্থা নিব।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

উপদেষ্টা: মো.নকীব তালুকদার
উপদেষ্টা সম্পাদক: আবুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) ঢাকা।
ব্যবস্থাপনা সম্পাদক-মো.জাহিদুল ইসলাম দুলাল,সভাপতি লালমোহন জার্নালিষ্ট ফোরাম,ভোলা।
সম্পাদক: মো.শিমুল চৌধুরী
প্রকাশক:আরিফুর রহমান(রাহাত)
অফিস: ৭২৪,১ম তলা প্রেসক্লাব ভবন,ভোলা।
লালমোহন অফিস: ১২ নং ওয়ার্ড লালমোহন পৌরসভা,ভোলা।
বার্তা কক্ষ ই-মেইল: [email protected]
মোবাইল: ০১৭১৫-২৬১৬৪৫

প্রতিষ্ঠাতা: মোঃ মহির উদ্দিন (মাহিম)

কারিগরি সহায়তা: Next Tech

শিরোনাম :
★★ প্রধানমন্ত্রীর নির্দেশনায়- মনপুরায় উপকূলে বিভিন্ন চরে খাস জমি পাচ্ছে ১ হাজার ভূমিহীন পরিবার ★★ লালমোহনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ★★ চরফ্যাশন দুলার হাট আ’লীগে দু’গ্রুপ সংঘর্ষে আহত -৩৫ ★★ এলাকার মানুষের সাথে ঈদ করা অন্য রকম আত্নতৃপ্তি- এমপি শাওন ★★ লালমোহনে গ্লোরিয়াস ৯৮ এর ইফতার মাহফিল ★★ লালমোহনে হতদরিদ্রদের মাঝে ঈদ শুভেচ্ছা বিতরণ করলেন এমপি শাওন ★★ এমপি শাওনের নির্দেশে ঈদ উপলক্ষে নগদ অর্থ বিতরণ করলেন- জসিম উদ্দিন হাওলাদার ★★ এমপি শাওনের ১ যুগ নিয়ে “দিন বদলের ১ যুগ” নামক বইয়ের প্রকাশনা উৎসব ★★ ২০২২-২৩ অর্থ বছরে তামাক কর ও মূল্য বৃদ্ধি সংক্রান্ত প্রস্তাবের প্রতি সাংবাদিকদের একাত্মতা প্রকাশ ★★ মনপুরায় খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু