সোমবার, রাত ৯:২৫, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৩ হিজরি
ভোলা ট্রিবিউনের পক্ষ হতে সকলকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
জাতীয় | আন্তর্জাতিক | ভোলা সদর | দৌলতখান | বোরহানউদ্দিন | লালমোহন | তজুমুদ্দিন | চরফ্যাশন | মনপুরা | ভোলার ইতিহাস ঐতিহ্য | বিশেষ সাক্ষাৎকার | প্রবাসীদের কথা | পাঠক কলাম |

ভোলা বোরহানউদ্দিনে রাতের আধারে এক সন্তানের জননী উধাও 

আপডেট : মার্চ, ১৫, ২০২২, ১:৪৪ অপরাহ্ণ

:

ভোলা সংবাদাতাঃ 
 ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের -২নং ওয়ার্ডের নাগরের ছেলে মমিনের স্ত্রী এক সন্তানের জননী সুমাইয়া আক্তার স্বর্ণা (২০) প্রেমিকের হাত ধরে উধাও হয়েছে। তার স্বামী মমিন স্ত্রীকে বাড়িতে মায়ের কাছে রেখে চট্টগ্রামে চাকুরী করতো। গত ০৬-০৩-২০২২ ইং তারিখ রাতে শাশুড়িকে ঘুমের ঔষধ  সেবন করিয়ে শাশুড়ির ঘরে থাকা নগদ ২ লক্ষ ৯০ হাজার টাকাসহ স্বর্ণালঙ্কার নিয়ে একই এলাকার সওদাগর বাড়ির মোশারফের ছেলে কলেজ পড়ুয়া অন্তর সওদাগরের সাথে উধাও হয় ওই গৃহবধূ সুমাইয়া আক্তার স্বর্ণা । এমন অভিযোগ করেছেন  ওই গৃহবধূর স্বামী মমিন।
মমি বলেন, ২০১৮ সালে পক্ষিয়া  ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সুমাইয়া আক্তার স্বর্ণার সাথে আমার প্রেমের সম্পর্ক হয়। ২০১৮ সালেই আমরা পালিয়ে গিয়ে বিবাহ করি। সেই ঘটনায় আমার শ্বশুর-শ্বাশুড়ি আমার বিরুদ্ধে একটি  অপহরণ মামলা দেয়।  বর্তমানে মামলাটি চলমান রয়েছে। আমাদের দাম্পত্য জীবনে একটি সন্তান রয়েছে। বর্তমানে আমার স্ত্রী আমার সন্তান সহ আমার ঘর থেকে রাতের আধাঁরে উল্লিখিত টাকা ও স্বর্ণালংকার সহ একই এলাকার অন্তরের সাথে পালিয়ে যায়। তবে পালাতক থাকায় সুমাইয়া আক্তার স্বর্ণার বক্তব্য নেওয়া যায়নি।
এদিকে অন্তরের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে খুঁজে পাওয়া যায়নি। তবে তার ফেইসবুক আইডিতে ভিডিও বার্তায় তিনি বলেন, আমি সুমাইয়া আক্তার স্বর্ণাকে ভাগিয়ে নিয়ে এসে বিবাহ করেছি। আমি যদি অন্যায় করে থাকি ক্ষমা চাচ্ছি। স্বর্ণাকে আমি অনেক ভালোবাসি। তাকে ছাড়া আমি বাঁচবো না।
অন্যদিকে  অন্তরের ঘরে থাকা তার দাদী জানান, আমার নাতি ওই গৃহবধূ নিয়ে পালিয়ে গেছে। আমরা খোঁজাখুঁজি করছি। তাদেরকে এখনো পাইনি। এ ঘটনায় মমিনের  মা কুলসুম বেগম বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
 বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ  মোঃ শাহীন ফকির (বিপিএম) জানান, নিরপেক্ষ তদন্তকরে  আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

উপদেষ্টা: মো.নকীব তালুকদার
উপদেষ্টা সম্পাদক: আবুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) ঢাকা।
ব্যবস্থাপনা সম্পাদক-মো.জাহিদুল ইসলাম দুলাল,সভাপতি লালমোহন জার্নালিষ্ট ফোরাম,ভোলা।
সম্পাদক: মো.শিমুল চৌধুরী
প্রকাশক:আরিফুর রহমান(রাহাত)
অফিস: ৭২৪,১ম তলা প্রেসক্লাব ভবন,ভোলা।
লালমোহন অফিস: ১২ নং ওয়ার্ড লালমোহন পৌরসভা,ভোলা।
বার্তা কক্ষ ই-মেইল: [email protected]
মোবাইল: ০১৭১৫-২৬১৬৪৫

প্রতিষ্ঠাতা: মোঃ মহির উদ্দিন (মাহিম)

কারিগরি সহায়তা: Next Tech

শিরোনাম :
★★ প্রধানমন্ত্রীর নির্দেশনায়- মনপুরায় উপকূলে বিভিন্ন চরে খাস জমি পাচ্ছে ১ হাজার ভূমিহীন পরিবার ★★ লালমোহনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ★★ চরফ্যাশন দুলার হাট আ’লীগে দু’গ্রুপ সংঘর্ষে আহত -৩৫ ★★ এলাকার মানুষের সাথে ঈদ করা অন্য রকম আত্নতৃপ্তি- এমপি শাওন ★★ লালমোহনে গ্লোরিয়াস ৯৮ এর ইফতার মাহফিল ★★ লালমোহনে হতদরিদ্রদের মাঝে ঈদ শুভেচ্ছা বিতরণ করলেন এমপি শাওন ★★ এমপি শাওনের নির্দেশে ঈদ উপলক্ষে নগদ অর্থ বিতরণ করলেন- জসিম উদ্দিন হাওলাদার ★★ এমপি শাওনের ১ যুগ নিয়ে “দিন বদলের ১ যুগ” নামক বইয়ের প্রকাশনা উৎসব ★★ ২০২২-২৩ অর্থ বছরে তামাক কর ও মূল্য বৃদ্ধি সংক্রান্ত প্রস্তাবের প্রতি সাংবাদিকদের একাত্মতা প্রকাশ ★★ মনপুরায় খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু