শুক্রবার, সকাল ৬:০৯, ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি
ভোলা ট্রিবিউনের পক্ষ হতে সকলকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
জাতীয় | আন্তর্জাতিক | ভোলা সদর | দৌলতখান | বোরহানউদ্দিন | লালমোহন | তজুমুদ্দিন | চরফ্যাশন | মনপুরা | ভোলার ইতিহাস ঐতিহ্য | বিশেষ সাক্ষাৎকার | প্রবাসীদের কথা | পাঠক কলাম |

ভোলা বোরহানউদ্দিনে নৌকার প্রার্থীকে ছাত্রলীগ সভাপতির হুমকি

আপডেট : নভেম্বর, ২২, ২০২১, ৮:২৩ অপরাহ্ণ

:

ভোলা সংবাদাতাঃ ভোলা বোরহানউদ্দিন নৌকার প্রার্থীকে পক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির হুমকির খবর পাওয়া গিয়াছে।সুত্র জানায় বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নোমানের নেতৃত্বে রবিবার বিকালে বোরহানগঞ্জ বাজারে তার নিজ ফেইসবুক  লাইভে  হুমকি প্রদান করেন।
 আওয়ামীলীগ দলীয় প্রতিক নৌকা না পাওয়ায় পক্ষিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও  সম্ভাব্য চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী নাগর হাওলাদারে পক্ষে হুমকি প্রদান করেন।
 ছাত্রলীগ সভাপতির বক্তব্যে গুলির কথা শুনে ভোটার ও সাধারণ মানুষের মাঝে আতংক বিরাজ করছে। সাধারণ ভোটাররা জানান, নৌকা প্রতিক না পেয়ে নৌকা প্রতিক প্রার্থীসহ অন্যান প্রার্থীদেরকে প্রকাশ্য ফেইসবুক লাইভে এসে গুলি করার হুমকির ভিডিওটি অশুভ লক্ষন বলে মনে করেন তারাএবং পক্ষিয়া ইউনিয়নে সহিংসতা হতে পারে বলে জানান সাধারণ মানুষ।
পক্ষিয়া ইউনিয়নের নৌকা প্রতিক চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম অভিযোগ করে বলেন, আমি উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ পদে আছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়েছেন। আমাকে ও আমার আওয়ামীলীগ নেতাকর্মীদেরকে গুলি করার হুমকি দিয়ে আসছে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নোমান।
রবিবার বিকালে বোরহানগঞ্জ বাজারে স্বতন্ত্র প্রার্থীর পক্ষ হয়ে প্রকাশ্য ফেইসবুক লাইভে এসে মিছিল করে গুলি করার হুমকি দিচ্ছে। আমি বিষয়টি প্রশাসনের নজরে নেওয়ার জন্য দৃষ্টি কামনা করছি।
ভোলা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমেল মাহামুদ জানান, ছাত্রলীগ নেতাকর্মী নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে কাজ করার সুযোগ নেই। নৌকার বিরুদ্ধে গেলে তদন্তকরে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।
ভোলা জেলা আওয়ামীলীগ সভাপতি ফজলুল কাদের (মজনু মোল্লা) জানান,  আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে আওয়ামীলীগ পদে থেকে বিদ্রোহী প্রার্থী হলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ শাহিন ফকির (বিপিএম) জানান,  এই ধরনের ম্যাসেজ আমাদের কাছে নেই। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। নির্বাচনি সহিংসতা বন্ধে আমাদের মহড়া অব্যাহত আছে।
বোরহানউদ্দিন উপজেলা নির্বাচন অফিসার মোঃ শহিদুল্লাহ  জানান, আমরা বিষয়টি উদ্ধর্তন কর্তৃপক্ষকে জানাচ্ছি, তার পর ব্যবস্থা গ্রহন করব। বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুর রহমান জানান, উপজেলার সকল নির্বাচনি এলাকায় আমাদের নজরদারী রয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

উপদেষ্টা: মো.নকীব তালুকদার
উপদেষ্টা সম্পাদক: আবুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) ঢাকা।
ব্যবস্থাপনা সম্পাদক-মো.জাহিদুল ইসলাম দুলাল,সভাপতি লালমোহন জার্নালিষ্ট ফোরাম,ভোলা।
সম্পাদক: মো.শিমুল চৌধুরী
প্রকাশক:আরিফুর রহমান(রাহাত)
অফিস: ৭২৪,১ম তলা প্রেসক্লাব ভবন,ভোলা।
লালমোহন অফিস: ১২ নং ওয়ার্ড লালমোহন পৌরসভা,ভোলা।
বার্তা কক্ষ ই-মেইল: [email protected]
মোবাইল: ০১৭১৫-২৬১৬৪৫

প্রতিষ্ঠাতা: মোঃ মহির উদ্দিন (মাহিম)

কারিগরি সহায়তা: Next Tech

শিরোনাম :
★★ ভোলা দৌলতখানে অবসরপ্রাপ্ত  সেনাসদস্যকে পিটিয়ে হত্যা! ★★ মিতুর বাবিসাস ও জয় বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড অর্জন ★★ ময়মনসিংহে ছায়ানট সাংস্কৃতিক সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী ও নাট্যোৎসব উদযাপন ★★ লালমোহনে সাংবাদিক শাহিন আলম মাকসুদের মায়ের মাতৃবিয়োগ, এমপি শাওন‘র শোক ★★ নটরডেম কলেজে ভর্তির জন্য চূড়ান্ত হলো হা-মীমের মাহি ও মাহতাব এবং হাই স্কুলের জিদান ★★ ভোলায় এসএসসি-৯৮ ব্যাচের উদ্যোগে কম্বল বিতরণ ★★ বিপিএম পদক পেলেন “মানবতার ফেরিওয়ালা” পুলিশ সুপার সাইফুল ইসলাম সানতু ★★ ছাত্রলীগ নিয়ে ষড়যন্ত্রের কমতি নেই ★★ পশ্চিম চরউমেদ ইউনিয়ন (পশ্চিম) শাখা ছাত্রলীগের কমিটি গঠন॥ কিবরিয়া সভাপতি, শুভ সম্পাদক ★★ লঞ্চে ধূমপানের জন্য নির্ধারিত স্থান নিষিদ্ধ ও তামাকজাত দ্রব্য বিক্রি বন্ধ করতে উদ্যোগ গ্রহণ করা হবে-নৌপরিবহন প্রতিমন্ত্রী