সোমবার, সন্ধ্যা ৭:১৯, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪৩ হিজরি
ভোলা ট্রিবিউনের পক্ষ হতে সকলকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
জাতীয় | আন্তর্জাতিক | ভোলা সদর | দৌলতখান | বোরহানউদ্দিন | লালমোহন | তজুমুদ্দিন | চরফ্যাশন | মনপুরা | ভোলার ইতিহাস ঐতিহ্য | বিশেষ সাক্ষাৎকার | প্রবাসীদের কথা | পাঠক কলাম |

দুই জেলায় স্বামী কর্তৃক স্ত্রী নির্মমভাবে খুন, সিআইডির জালে গ্রেফতার

আপডেট : সেপ্টেম্বর, ৯, ২০২১, ৮:০৭ পূর্বাহ্ণ

:

স্টাফ রিপোর্টারঃ দেশের দু’টি জেলায় পৃথক দুটি ঘটনায় স্বামী কর্তৃক স্ত্রী নির্মমভাবে খুন হয়। নৃশংস এসব হত্যাকান্ডের ঘটনায় আসামিকে গ্রেফতার করে সিআইডি। বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে সিআইডির সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব ঘটনার বর্ণনা তুলে ধরেন সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মো: আজাদ রহমান( মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স) খায়রুল আমিন (এলআইসি), সহকারী পুলিশ সুপার সাহজাহান খান (এলআইসি)।
মুক্তা ধর বলেন, গত ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে নড়াইলের কালিয়া থানার উরসি গ্রামে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী দিপালী বেগম (৩৫) কে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে নির্মম ভাবে হত্যা করে তার স্বামী স্বামী রকিবুল গাজী (৪০)। দিপালীর মাথার খুলি ফেটে মগজ বের হয়ে যায়।
সিআইডির এ কর্মকর্তা বলেন, ৬ বছর পূর্বে দিপালীর সাথে রকিবুল গাজীর বিয়ে হয়। বিয়ের সময় আসামী  যৌতুক হিসেবে নগদ ৫ লাখ টাকা নেয় রকিবুল গাজী । বিয়ের কিছুদিন পর আবার ১০লাখ টাকা দাবি করে। কিন্তু দিপালীর পরিবারের সদস্যরা তা দিতে অস্বীকার করে। এরপর থেকে দিপালীর উপর শুরু হয় অমানুষিক নির্যাতন। দিপালীর মা তা জানতে পেরে বসতবাড়ি বিক্রয় করে ১০ লাখ টাকা যৌতুক প্রদান করে। এই টাকা দিয়ে আসামী বাড়ি, ফার্নিচারের দোকান, কাঠের ডিজাইন করবার মেশিন ক্রয় করে। এরপর আসামী পুনরায় ৪ লাখ টাকা দাবি করে। এই টাকা আদায়ের জন্য দিপালীর উপর পুনরায় নির্যাতন শুরু হলে দিপালীর মা বিষয়টি নিষ্পত্তির জন্য মেয়ের বাড়িতে আসে। মায়ের সামনেই কথোপকথনের জের ধরে এ হত্যাকান্ড ঘটায় রকিবুল। সিআইডি’র একটি চৌকস টিম আত্মগোপনকৃত পলাতক আসামী রকিবুল গাজী (৪০) কে গতকাল রাতে সাভারের ধামসোনা হতে গ্রেফতার করে।
মুক্তা ধর বলেন, জামালপুর পৌরসভার মোসলিমা আক্তার ময়না(৩৮) কে তাঁর স্বামী রুবেল মিয়া(৪২) নির্মমভাবে হত্যা করে। প্রায় ২ বছর পূর্বে নিজেদের পছন্দ অনুযায়ী তাদের বিয়ে হয়। বিয়ের পর হতে রুবেল শ্বশুর বাড়ীতে ঘর জামাই হিসেবে অবস্থান করে এলাকায় রাজমিস্ত্রীর কাজ করে আসছিল। তার সঙ্গে একটি মেয়ের পরকীয়ার সম্পর্ক ছিলো। উক্ত সম্পর্কের কথা তার স্ত্রী জানতে পারলে প্রায়ই তার সাথে ঝগড়া বিবাদে লিপ্ত হতো। এ দাম্পত্য কলহের কারণেই গত ১৯ আগস্ট দিবাগত রাতে পূর্ব পরিকল্পিতভাবে গলা টিপে শ্বাসরোধ করে নির্মমভাবে মোসলিমা আক্তার ময়না’কে হত্যা করে। গতকাল সন্ধ্যায় ঢাকার ডেমরা থানাধীন ইসলামবাগ, বাশেরপুল এলাকা থেকে মামলার একমাত্র এজাহারনামীয় আসামী-মোঃ রুবেল মিয়াকে সিআইডি গ্রেফতার করতে সমর্থ হয়।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

উপদেষ্টা: মো.নকীব তালুকদার
উপদেষ্টা সম্পাদক: আবুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) ঢাকা।
ব্যবস্থাপনা সম্পাদক-মো.জাহিদুল ইসলাম দুলাল,সভাপতি লালমোহন জার্নালিষ্ট ফোরাম,ভোলা।
সম্পাদক: মো.শিমুল চৌধুরী
প্রকাশক:আরিফুর রহমান(রাহাত)
অফিস: ৭২৪,১ম তলা প্রেসক্লাব ভবন,ভোলা।
লালমোহন অফিস: ১২ নং ওয়ার্ড লালমোহন পৌরসভা,ভোলা।
বার্তা কক্ষ ই-মেইল: [email protected]
মোবাইল: ০১৭১৫-২৬১৬৪৫

প্রতিষ্ঠাতা: মোঃ মহির উদ্দিন (মাহিম)

কারিগরি সহায়তা: Next Tech

শিরোনাম :
★★ সন্তানকে ফিরে পেতে অসহায় মায়ের সংবাদ সম্মেলন ★★ চিত্রশিল্পীদের সম্মানে থিয়েটার সংলাপ এর নাটক শিল্পী মঞ্চস্থ ★★ লেখা আহ্বান ★★ তজুমদ্দিনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন কোহিনুর বেগম ★★ ময়মনসিংহে অনলাইনে রঙ্গভূমি থিয়েটার মঞ্চস্থ করলো নাটক সময়ের সংলাপ ★★ ভোলায়, আরও কমল করোনা শনাক্তের হার ★★ ভোলায়, মাদকসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ★★ এমপি শাওনের সুস্থতা কামনায় লালমোহন পৌর ছাত্রলীগের দোয়া মাহফিল ★★ ভোলায় স্কুল খুললেও বাল্যবিয়ের শিকার অনেক শিক্ষার্থী ক্লাসে অনুপস্থিত ★★ এমপি শাওনের সুস্থতা কামনায় হুমায়ুন মিয়ার পক্ষ থেকে দোয়া মাহফিল