শনিবার, রাত ৮:২৭, ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে শাবান, ১৪৪২ হিজরি
ভোলা ট্রিবিউনের পক্ষ হতে সকলকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
জাতীয় | আন্তর্জাতিক | ভোলা সদর | দৌলতখান | বোরহানউদ্দিন | লালমোহন | তজুমুদ্দিন | চরফ্যাশন | মনপুরা | ভোলার ইতিহাস ঐতিহ্য | বিশেষ সাক্ষাৎকার | প্রবাসীদের কথা | পাঠক কলাম |

লালমোহনে হাবিবুর রহমান তালুকদারের শেষ বিদায়

আপডেট : ফেব্রুয়ারি, ২৮, ২০২১, ১:৪৬ অপরাহ্ণ

:

 

রিপন শান:
ভোলার লালমোহনের বনেদি পরিবারের সন্তান, লালমোহন উপজেলা আওয়ামীলীগের অন্যতম প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য বিশিষ্ট সমাজকর্মী হাবিবুর রহমান তালুকদারের নামাজে জানাজা সম্পন্ন হয়েছে।
লালমোহন পৌরসভা ৭ নং ওয়ার্ডের ঐতিহ্যবাহী মোবারক আলী হাওলাদার বাড়ির দরজায় অবস্থিত জামে মসজিদ প্রাঙ্গণে বিপুল সংখ্যক মানুষের উপস্থিতিতে ২৮ ফেব্রুয়ারি রোববার সকালে অনুষ্ঠিত নামাজে জানাযায় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে মরহুমের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, লালমোহন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ একেএম নজরুল ইসলাম এবং লালমোহন ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মোঃ রফিকুল ইসলাম। উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি এডভোকেট তোফাজ্জল হোসেন , মরহুমের বড়ো ছেলে স্বেচ্ছাসেবী সংস্থা ডব্লিউএসইউপি’র ফিন্যান্স ম্যানেজার মাকসুদ তালুকদার প্রমুখ। জানাজায় মরহুমের পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করে মরহুমের ছোট ছেলে লালমোহন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক জাবেদ তালুকদার ।
জানাজায় সমবেত জনতার উদ্দেশ্যে এমপি শাওন বলেন- মরহুম হাবিবুর রহমান তালুকদার লালমোহনের ঐতিহ্যবাহী আওয়ামী পরিবারের সন্তান । বিভিন্ন সময়ে দলীয় নানান বিষয়ে তার সাথে আমার আলাপ হয়েছে । তিনি যে এতোটা অসুস্থ হয়ে পড়েছিলেন আমার জানা ছিল না । দীর্ঘ দুই মাস আমি ব্যক্তিগত চিকিৎসার কাজে দেশের বাইরে ছিলাম । তাই হয়তো তাঁর খোঁজ নেয়া সম্ভব হয়নি । গত বছর আমিও আমার বাবাকে হারিয়েছি, তাই বাবা হারানোর কষ্ট আমি বুঝি ।
লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম বলেন- মরহুম হাবিবুর রহমান তালুকদার আমার নিকটাত্মীয় । আমি বিশটি বছর লালমোহন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছিলাম । আমার কমিটির একজন ত্যাগী ও নিবেদিত সদস্য ছিল হাবিবুর রহমান । দল ও মানুষের প্রতি তার ভালোবাসা ও ব্যবহার ছিল প্রশংসনীয়।
উল্লেখ্য, গত ২৭ ফেব্রুয়ারি২০২১ ঢাকায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে হাবিবুর রহমান তালুকদার ইন্তেকাল করেন। লালমোহন উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মরহুম মোজাহারুল ইসলাম তালুকদারের ছোট ভাই হাবিবুর রহমান তালুকদার চরফ্যাসন ওসমানগঞ্জ ইউপির তিনবার মেম্বার হিসেবে দায়িত্ব পালন করেন। লালমোহন উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য থাকাকালীন সজ্জন ব্যক্তি হিসেবে ছিলেন সবার কাছে সমাদৃত ছিলেন হাবিবুর রহমান তালুকদার।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

উপদেষ্টা: মো.নকীব তালুকদার
উপদেষ্টা সম্পাদক: আবুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) ঢাকা।
ব্যবস্থাপনা সম্পাদক-মো.জাহিদুল ইসলাম দুলাল,সভাপতি লালমোহন জার্নালিষ্ট ফোরাম,ভোলা।
সম্পাদক: মো.শিমুল চৌধুরী
প্রকাশক:আরিফুর রহমান(রাহাত)
অফিস: ৭২৪,১ম তলা প্রেসক্লাব ভবন,ভোলা।
লালমোহন অফিস: ১২ নং ওয়ার্ড লালমোহন পৌরসভা,ভোলা।
বার্তা কক্ষ ই-মেইল: [email protected]
মোবাইল: ০১৭১৫-২৬১৬৪৫

প্রতিষ্ঠাতা: মোঃ মহির উদ্দিন (মাহিম)

কারিগরি সহায়তা: AMS IT BD

শিরোনাম :
★★ ভোলায় স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের মাস্ক বিতরণ ★★ চরফ্যাসনে অজ্ঞাত দুই যুবকের গলা কাটা আগুনে ঝলসানো লাশ উদ্ধার ★★ ভোলায় ৬ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার ★★ ভোলার মেঘনায় ফেরিতে আগুন,পুড়ে গেলো ৯টি যান ★★ ভোলা চরফ্যাসনে জোয়ারের পানিতে তরমুজঃ হাসি নেই চাষীর! ★★ ভোলায় অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদের নেতৃত্বে করোনা প্রতিরোধে লকডাউন ও সচেতনতামূলক কার্যক্রম ★★ মনপুরায় মেঘনা থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার ★★ মাজেদ পাটওয়ারীর উদ্যোগে এমপি শাওনের সহধর্মিণীর সুস্থতার জন্য দোয়া মোনাজাত ★★ দ্বীপ জেলা ভোলায় করোনা রোগীর সংখ্যা ক্রমেই বাড়ছে ★★ বোরহানউদ্দিনের হাসান নগরে হঠাৎ বেড়েছে চোরের উৎপাত