রবিবার, রাত ৯:৩৯, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪২ হিজরি
ভোলা ট্রিবিউনের পক্ষ হতে সকলকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
জাতীয় | আন্তর্জাতিক | ভোলা সদর | দৌলতখান | বোরহানউদ্দিন | লালমোহন | তজুমুদ্দিন | চরফ্যাশন | মনপুরা | ভোলার ইতিহাস ঐতিহ্য | বিশেষ সাক্ষাৎকার | প্রবাসীদের কথা | পাঠক কলাম |

শেখ হাসিনা ক্রীড়াবন্ধব প্রধানমন্ত্রী- এমপি শাওন

আপডেট : ফেব্রুয়ারি, ২২, ২০২১, ৮:০২ অপরাহ্ণ

:

 

শংকর মজুমদার, লালমোহন:

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হচ্ছেন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী। জননেন্ত্রী শেখ হাসিনার ক্ষমতার আমলে দেশে ক্রীড়া ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। শুধু ঢাকায় নয় সারা দেশের স্কুল কলেজ ও বিভিন্ন খেলার মাঠেকে খেলার উপযোগী করা হয়েছে। দীর্ঘ ২১ বছর পর বাংলাদেশ আওয়ামীলীগ সরকার গঠন করার পর থেকে শেখ হাসিনা খেলাধুলার প্রতি বিশেষ গুরুত্বের কারনে বাংলাদেশ ক্রিকেট দল বিশ্বকাপে খেলার সুযোগ পেয়েছে। ১৯৯৯ সালে বাংলাদেশ প্রথম বিশ্বকাপ খেলার যোগ্যতা অর্জন করে। বর্তমান ২০০৮ সালে থেকে গত তিন মেয়াদে বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর থেকে একের পর এক ক্রিকেট, ফুটবলে রেকর্ড সৃষ্টি করে যাচ্ছে।

২২ ফেব্রুয়ারি ২০২১ ইং বেলা ১১টায় লালমোহন উপজেলার কর্তারহাট খেলার মাঠে কর্তারহাট খেলোয়ার কল্যান সংস্থা কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ইং শুভ উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি শাওন আর বলেন মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় আমাদের তরুন প্রজন্মকে মাঠমুখী করার জন্য এবং তারা যেন বিপদগামী না হয়, তারা যেন জুয়া, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধ না করে সেজন্য লালমোহন-তজুমদ্দিনে বিভিন্ন খেলার মাঠগুলো খেলার উপযোগী করা হয়েছে। প্রত্যেকটি মাঠেই এখন টুর্নামেন্ট হচ্ছে। তরুন প্রজন্ম খেলাধুলার দিকে ধাবিত হচ্ছে। ফলে অপরাধ কমে গেছে। তরুনদেরকে পড়াশুনার পাশাপাশি কোন না কোন খেলাধুলার মধ্যে ব্যস্ত রাখতে হবে। দেশীয় সকল খেলা যেমন হাডুডু, ফুটবল, বলিবল, সর্টক্রিকেটসহ প্রত্যেকটি গ্রামে গ্রামে এধরনের টুর্নামেন্টের আয়োজন করতে হবে।

রমাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা মিয়ার সভাপতিত্বে এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার, সহ-দপ্তর সম্পাদক আনোয়ার রাব্বি, লালমোহন পৌরসভা যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের, কাউন্সিলর জাহেদুল ইসলাম নবীন প্রমূখ। এরপূর্বে সকাল ১০ টায় পশ্চিম চর উমেদ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক ও জনপ্রিয় মেম্বার প্রায়ত আশরাফুল আলম টুলুর কবর জিয়ারত করেন।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

উপদেষ্টা: মো.নকীব তালুকদার
উপদেষ্টা সম্পাদক: আবুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) ঢাকা।
ব্যবস্থাপনা সম্পাদক-মো.জাহিদুল ইসলাম দুলাল,সভাপতি লালমোহন জার্নালিষ্ট ফোরাম,ভোলা।
সম্পাদক: মো.শিমুল চৌধুরী
প্রকাশক:আরিফুর রহমান(রাহাত)
অফিস: ৭২৪,১ম তলা প্রেসক্লাব ভবন,ভোলা।
লালমোহন অফিস: ১২ নং ওয়ার্ড লালমোহন পৌরসভা,ভোলা।
বার্তা কক্ষ ই-মেইল: [email protected]
মোবাইল: ০১৭১৫-২৬১৬৪৫

প্রতিষ্ঠাতা: মোঃ মহির উদ্দিন (মাহিম)

কারিগরি সহায়তা: AMS IT BD

শিরোনাম :
★★ ভোলার চরফ্যাশন পৌরসভা নির্বাচনে বিএনপি’র প্রার্থীর ভোট বর্জন ★★ ভোলায় শান্তিপূর্ণ পরিবেশে দুই পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত ★★ লালমোহনে হাবিবুর রহমান তালুকদারের শেষ বিদায় ★★ বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে ‘সাকিব’ নৈপুণ্য বেজায় খুশি ক্রীড়ামোদীরা  ★★ চরফ্যাশন পৌরসভা নির্বাচন শেষ সময়ে জমে উঠছে প্রচার-প্রচারণায় ★★ মেজর হাফিজকে বিএনপি সৃষ্টি করেনি,তিনি নিজেই বিএনপির জন্য সৃষ্টি হয়েছেন ★★ তরুণ প্রজন্মকে খেলাধূলায় আগ্রহী করে তুলতে হবে-এমপি শাওন ★★ লালমোহন কৃষি প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করলেন-এমপি শাওন  ★★ চরফ্যাশন পৌরসভা নির্বাচন শেষ সময়ে জমে উঠছে প্রচার-প্রচারণা ★★ জেলে মুশতাকের মৃত্যুর দায় সরকারের : মোমিন মেহেদী