রবিবার, রাত ১০:৪৬, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪২ হিজরি
ভোলা ট্রিবিউনের পক্ষ হতে সকলকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
জাতীয় | আন্তর্জাতিক | ভোলা সদর | দৌলতখান | বোরহানউদ্দিন | লালমোহন | তজুমুদ্দিন | চরফ্যাশন | মনপুরা | ভোলার ইতিহাস ঐতিহ্য | বিশেষ সাক্ষাৎকার | প্রবাসীদের কথা | পাঠক কলাম |

দ্বিতীয়বারের মতো ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত হয়েছেন লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ

আপডেট : ফেব্রুয়ারি, ২২, ২০২১, ৭:৪৭ অপরাহ্ণ

:

রিপন শান: 
মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভায় দ্বিতীয় বারের মতো ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়ে ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর হাত থেকে পুরস্কার গ্রহণ করেছেন লালমোহন থানার জনবান্ধব ওসি মাকসুদুর রহমান মুরাদ।
ভোলা জেলা পুলিশ এর আয়োজনে ২২ ফেব্রুয়ারি ২০২০ সোমবার সকাল ১০ টায় পুলিশ লাইন্স এ, ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর সভাপতিত্বে ও জনাব শেখ সাব্বির হোসেন, সহকারি পুলিশ সুপার (চরফ্যাসন  সার্কেল) ভোলার সঞ্চালনায় জানুয়ারি/২০২১ইং মাসের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা পুলিশ লাইন্স ভোলায় অনুষ্ঠিত হয়।
সভায় পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যেদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন। তিনি মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃংখলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রন, বিট পুলিশিং, সাইবার বুলিং, কিশোর গ্যাং, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও করোনা ভাইরাস সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্তে উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।
কল্যাণ সভায় বেস্ট অফিসার ইনচার্জ জনাব মোঃ মাকসুদুর রহমান মুরাদ (অফিসার ইনচার্জ, লালমোহন থানা) ভোলা সহ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকারী জেলা পুলিশের সদস্যদের সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) দেবজিত পাল, সকল থানার অফিসার ইনচার্জগন, আর আই পুলিশ লাইন্স, ভোলা সহ জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার ও ফোর্স সদস্যরা উপস্থিত ছিলেন।
দ্বিতীয় বারের মতো নির্বাচিত শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ তাঁর এই অর্জনের জন্য বিশেষ ভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন ভোলা ৩ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল রাসেলুর রহমান , লালমোহন থানা পুলিশের সকল সহকর্মী সহ আপামর লালমোহনবাসিকে।
এদিকে গুণী পুলিশ অফিসার মাকসুদুর রহমান মুরাদকে রক্তিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে- বাংলাদেশ রোদসী কৃষ্টিসংসার, ইউরো সমাচার ও ইউরো বাংলা টাইমস পরিবার, ভোলা দক্ষিণ প্রেসক্লাব, ভোলার কণ্ঠ পরিবার, শান ফাউন্ডেশন, লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, আলোর দিশারী, গ্যালাক্সি স্বেচ্ছাসেবী সংগঠন, শঙ্খচিল, নিরাপদ চিকিৎসা চাই, সিরাতে ফাউন্ডেশন সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক মানবিক সংগঠন।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

উপদেষ্টা: মো.নকীব তালুকদার
উপদেষ্টা সম্পাদক: আবুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) ঢাকা।
ব্যবস্থাপনা সম্পাদক-মো.জাহিদুল ইসলাম দুলাল,সভাপতি লালমোহন জার্নালিষ্ট ফোরাম,ভোলা।
সম্পাদক: মো.শিমুল চৌধুরী
প্রকাশক:আরিফুর রহমান(রাহাত)
অফিস: ৭২৪,১ম তলা প্রেসক্লাব ভবন,ভোলা।
লালমোহন অফিস: ১২ নং ওয়ার্ড লালমোহন পৌরসভা,ভোলা।
বার্তা কক্ষ ই-মেইল: [email protected]
মোবাইল: ০১৭১৫-২৬১৬৪৫

প্রতিষ্ঠাতা: মোঃ মহির উদ্দিন (মাহিম)

কারিগরি সহায়তা: AMS IT BD

শিরোনাম :
★★ বয়সের ভারে ন্যুজ, আমারে একটা কার্ড করে দেন-সমতা বিবি! ★★ ভোলায় দুই পৌরসভায় আ’লীগ প্রার্থীর বিজয় ★★ ভোলার চরফ্যাশন পৌরসভা নির্বাচনে বিএনপি’র প্রার্থীর ভোট বর্জন ★★ ভোলায় শান্তিপূর্ণ পরিবেশে দুই পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত ★★ লালমোহনে হাবিবুর রহমান তালুকদারের শেষ বিদায় ★★ বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে ‘সাকিব’ নৈপুণ্য বেজায় খুশি ক্রীড়ামোদীরা  ★★ চরফ্যাশন পৌরসভা নির্বাচন শেষ সময়ে জমে উঠছে প্রচার-প্রচারণায় ★★ মেজর হাফিজকে বিএনপি সৃষ্টি করেনি,তিনি নিজেই বিএনপির জন্য সৃষ্টি হয়েছেন ★★ তরুণ প্রজন্মকে খেলাধূলায় আগ্রহী করে তুলতে হবে-এমপি শাওন ★★ লালমোহন কৃষি প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করলেন-এমপি শাওন