রবিবার, রাত ১০:০৯, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪২ হিজরি
ভোলা ট্রিবিউনের পক্ষ হতে সকলকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
জাতীয় | আন্তর্জাতিক | ভোলা সদর | দৌলতখান | বোরহানউদ্দিন | লালমোহন | তজুমুদ্দিন | চরফ্যাশন | মনপুরা | ভোলার ইতিহাস ঐতিহ্য | বিশেষ সাক্ষাৎকার | প্রবাসীদের কথা | পাঠক কলাম |

ভোলা পৌরসভা নির্বাচনঃ ২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মিজানের প্রচারণায় মুগ্ধ ভোটাররা

আপডেট : ফেব্রুয়ারি, ৬, ২০২১, ৮:২৭ অপরাহ্ণ

:

এ,কে এম গিয়াসউদ্দিন [ ভোলা]ঃ
ভোলা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমানের মিজান ব্যাপকভাবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
আর তার আচরনে মুগ্ধ হয়ে ভোটাররা এবারের নির্বাচনে তাকে ভোট দেয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন বলে জানিয়েছে তার কর্মীবৃন্দরা।
ভোলা পৌর নির্বাচনের ২ নং ওয়াডের সর্বত্র মিজানুর রহমানের মিজানের নির্বাচনী পোস্টারে ছেয়ে গেছে শহরের অলি-গলি, বাসা-বাড়ি, চায়ের দোকান, গাছপালা ও বিভিন্ন স্থাপনায়।
তার সমর্থনকারীরা বাসায় ও ব্যবসায়ী ভোটারদের দ্বারে গিয়েও ভোট প্রার্থনা করছেন।
শুধু তাই নয় মাঠে কর্মরত শ্রমিকদের কাছে ও যাচ্ছেন ভোটের আশায়।
দিচ্ছেন নানা ধরণের প্রতিশ্রুতি।
 যেদিকে তাকানো যায়, সেদিকেই চোখে পড়বে সারি সারি ঝুলানো মিজানের পোস্টার।
 করোনা আর শীতকে পিছনে ফেলে এগিয়ে চলেছে তার সমর্থনে প্রচার প্রচারণা। ভোটের দিন যতই ঘনিয়ে আসছে ততই বাড়ছে তার ভোটার সংখ্যা।
চায়ের স্টলসহ সকল জায়গাতেই চলছে আলোচনা আর জল্পনা-কল্পনা ঝড়।
মাইকিং ছাড়াও সোশ্যাল মিডিয়াতেও চালাচ্ছে তার সমর্থনে নির্বাচনী প্রচারনা।এমনকি তিনি স্থানীয় ভোটারদের সাথে নিয়ে গণসংযোগ এবং হ্যান্ডবিল বিলি ছাড়াও পৌর ২নং ওয়ার্ডের এলাকার রাস্তা-ঘাট, ড্রেনসহ যাবতীয় উন্নয়ন ছাড়াও পৌর নাগরিকদের দিচ্ছেন বিভিন্ন প্রতিশ্রুতি।
পৌর ২ নং ওয়ার্ডের ভোটার দুলাল মিয়া জানান, মিজানুর রহমান মিজান খুব ভাল লোক। তিনি গাঁজিপুর রোডবাসি ব্যাবসায়ী নজির আহমেদ এর সুযোগ্য পুত্র।
আমি নির্দ্বিধায় বলতে পারি, তিনি নির্বাচিত হলে এলাকার জনগনের সার্বিক দাবি আদায়ে কাজ করবেন। নারীর অধিকার আদায়ের জন্য ভূমিকা রাখবেন বলে আমার দৃঢ় বিশ্বাস।
কাউন্সিলর মিজানুর রহমান মিজান বলেন ভোলা সদর ১ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব তোফায়েল আহমেদ  এমপি মহোদয়ের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করে যাবো।
 সন্ত্রাস, মাদক ও বাল্যবিবাহ নির্মূল করতে সোচ্চার থাকবো।
 এলাকার জনগনের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।
 যদি জনগনের ভোটে আমি নির্বাচিত হই তাহলে জনগনকে সাথে নিয়ে পৌর ২ নং ওয়ার্ড কে একটি উন্নত ও আধুনিক পরিচ্ছন্ন ওয়ার্ডে রুপান্তর করবো,ইনশাআল্লাহ।
তিনি আরো জানান, করোনা covid- 19কে উপেক্ষা করে ও জীবনের মায়া ত্যাগ করে করোনার সময় ভোলা পৌর সভার ২ নং ওয়াডের সর্বস্থরের জনগনের পাশে ছিলাম এবং সামর্থ অনুযায়ী সকলকে সাহায্য সহযোগিতা করেছি এবং নির্বাচিত হলে ও আপনাদের পাশে থেকে কাজ করে যাব।
আমাকে আপনাদের পাশে থেকে কাজ করার সুযোগ করে দিবেন। আমি যেন আপনাদের সর্ব সময় বিপদ আপদে থাকতে পারি।
 আমি আপনাদের সকলের দোয়া প্রত্যাশী।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

উপদেষ্টা: মো.নকীব তালুকদার
উপদেষ্টা সম্পাদক: আবুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) ঢাকা।
ব্যবস্থাপনা সম্পাদক-মো.জাহিদুল ইসলাম দুলাল,সভাপতি লালমোহন জার্নালিষ্ট ফোরাম,ভোলা।
সম্পাদক: মো.শিমুল চৌধুরী
প্রকাশক:আরিফুর রহমান(রাহাত)
অফিস: ৭২৪,১ম তলা প্রেসক্লাব ভবন,ভোলা।
লালমোহন অফিস: ১২ নং ওয়ার্ড লালমোহন পৌরসভা,ভোলা।
বার্তা কক্ষ ই-মেইল: [email protected]
মোবাইল: ০১৭১৫-২৬১৬৪৫

প্রতিষ্ঠাতা: মোঃ মহির উদ্দিন (মাহিম)

কারিগরি সহায়তা: AMS IT BD

শিরোনাম :
★★ বয়সের ভারে ন্যুজ, আমারে একটা কার্ড করে দেন-সমতা বিবি! ★★ ভোলায় দুই পৌরসভায় আ’লীগ প্রার্থীর বিজয় ★★ ভোলার চরফ্যাশন পৌরসভা নির্বাচনে বিএনপি’র প্রার্থীর ভোট বর্জন ★★ ভোলায় শান্তিপূর্ণ পরিবেশে দুই পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত ★★ লালমোহনে হাবিবুর রহমান তালুকদারের শেষ বিদায় ★★ বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে ‘সাকিব’ নৈপুণ্য বেজায় খুশি ক্রীড়ামোদীরা  ★★ চরফ্যাশন পৌরসভা নির্বাচন শেষ সময়ে জমে উঠছে প্রচার-প্রচারণায় ★★ মেজর হাফিজকে বিএনপি সৃষ্টি করেনি,তিনি নিজেই বিএনপির জন্য সৃষ্টি হয়েছেন ★★ তরুণ প্রজন্মকে খেলাধূলায় আগ্রহী করে তুলতে হবে-এমপি শাওন ★★ লালমোহন কৃষি প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করলেন-এমপি শাওন