সোমবার, দুপুর ১:২১, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
পরীক্ষামূলকভাবে নিউজ প্রকাশ করা হচ্ছে! ভোলা ট্রিবিউনের পক্ষ হতে সকলকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
জাতীয় | আন্তর্জাতিক | ভোলা সদর | দৌলতখান | বোরহানউদ্দিন | লালমোহন | তজুমুদ্দিন | চরফ্যাশন | মনপুরা | ভোলার ইতিহাস ঐতিহ্য | বিশেষ সাক্ষাৎকার | প্রবাসীদের কথা | পাঠক কলাম |

রাস্ট্র ও শেখ হাসিনার বিরুদ্ধে কোন ষড়যন্ত্র মেনে নিবে না আওয়ামীলীগ- এমপি শাওন

আপডেট : নভেম্বর, ২৮, ২০২০, ৮:০৬ অপরাহ্ণ

:

শংকর মজুমদার, লালমোহন:

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন স্বাধীনতার পূর্ব থেকে এবং স্বাধীন হওয়ার পর থেকে এই স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে  দীর্ঘ ২১ বছর যেভাবে ইহিতাস বিকৃতের মধ্য দিয়ে সেই পাকিস্তানি ভাবধারার ফিরিয়ে নেয়ার যে ষড়যন্ত্র করেছিল ৭১ এর পরাজিত শক্তি। এখন পূনরায় তারা আবার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। যারা জাতীর পিতার নির্দেশে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিল সেই  মুক্তিযুদ্ধের শক্তি আমরা আমাদের স্বাধীনতাকে ধরে রাখার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এক হয়ে কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচিত হওয়ার পর থেকে গত তিন মেয়াদে ইসলামের জন্য অনেক কিছু করেছেন। ইমামদের সম্মানী ভাতা থেকে শুরু করে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডকে যুগোউপযোগী করা, কওমী শিক্ষা ব্যবস্থাকে স্বীকৃতি দেয়া, ইবতেদায়ী মাদ্রাসাকে স্বীকৃতি দেয়া  ও সম্মানী ভাতা দেয়ার চিন্তা ভাবনা করছে এবং মাদ্রাসা শিক্ষকদের বেতন বৃদ্ধিসহ আলেম ওলামাদের সম্মনীত করেছেন। কিন্তু কিছু সংখ্যক উগ্রমৌলবাদী যারা পৃথিবীতে টাকার বিনিময়ে ইজরাইলীদের সাথে মিলে ইসলামকে সন্ত্রসী ধর্ম হিসাবে চিহ্নিত করতে সারা পৃথিবীতে নীলনকশা আকছে।  তাদেরই দোষঢ়, কিছু সংখ্যক কুলাঙ্গার তাদের সাথে মিশে ষড়যন্ত্র করছে রাস্ট্রের বিরুদ্ধে, ষড়যন্ত্র করছে ইসলামের বিরুদ্ধে, ষড়যন্ত্র করছে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে। এরা ৭১এর পরাজিত শক্তি। এরা বসে নেই। তারা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমি সকলের কাছে বলতে চাই যদি কোন ষড়যন্ত্রের আবাস পান তাহলে সাথে সাথেই আইন শৃঙ্খলাবাহিনীকে খবর দিবেন। এই দেশে আর কোন ষড়যন্ত্র হতে দেয়া হবে না।

২৮ নভেম্বর ২০২০ইং শনিবার বিকালে লালমোহন উপজেলা ও পৌরসভা শ্রমিকলীগের আনন্দ মিছিল ও মিছিল শেষে লালমোহন চৌরাস্তার মোড়ে সমাবেশে প্রধান অতিথি হিসাবে এমপি শাওন এসব কথা বলেন।

তিনি আরও বলেন ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। এই স্বাধীনতাকে ধরে রাখার জন্য জাতীর পিতার কন্যার নেতৃত্বে আমরা সারা বাংলাদেশে আজ মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ঐক্যবদ্ধ আছি। জননেত্রী শেখ হাসিনার পরিবারের বিরুদ্ধে যেখানে ষড়যন্ত্র সেখানেই কঠোর জবাব দিবে আওয়ামীলীগ।

 

এরপূর্বে বেলা ২টার সময় লালমোহন এসে পৌছলে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হন এমপি শাওন। ২৮ নভেম্বর ২০২০ ইং তিনি সকালে ঢাকা সদরঘাট থেকে লঞ্চযোগে ভোলা হয়ে লালমোহন পৌছেন দুপুর ২টায়। এসময় হাজার হাজার নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। এমপি শাওন এলাকার অপমার সকলের ভালোবাসায় সিক্ত হয়ে বলেন যতদিন বেঁছে থাকত ততদিন লালমোহন তজুমদ্দিনের মানুষের সেবা করে যাব। লালমোহন তজুমুদ্দিনকে জননেত্রী শেখ হাসিনার দূর্গে পরিনত করা হয়েছে।  সুতরাং জননেত্রী শেখ হাসিনার দলে কোন প্রকার ষড়যন্ত্রকারীদের স্থান নেই। কেউ যদি কোন রকম ষড়যন্ত্র করার চেষ্টা করে তাহলে তাকে কঠিন ভাবে জবাব দেয়া হবে।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মেজবা উদ্দীন আরজু, পৌরসভা আওয়ামী লীগ আহবায়ক আলহাজ্ব শফিকুল ইসলাম বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন পাঞ্চায়েত, ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ, পৌরসভা যুবলীগ সভাপতি ও ১নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন মেহের, সাধারন সম্পাদক আমিনুল ইসলাম প্রমূখ।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

উপদেষ্টা সম্পাদক: আবুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) ঢাকা।
উপদেষ্টা: মো.নকীব তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক-মো.জাহিদুল ইসলাম দুলাল,সভাপতি লালমোহন জার্নালিষ্ট ফোরাম,ভোলা।
সম্পাদক: মো.শিমুল চৌধুরী
প্রকাশক:আরিফুর রহমান(রাহাত)
অফিস: ৭২৪,১ম তলা প্রেসক্লাব ভবন,ভোলা।
লালমোহন অফিস: ১২ নং ওয়ার্ড লালমোহন পৌরসভা,ভোলা।
বার্তা কক্ষ ই-মেইল: [email protected]
মোবাইল: ০১৭১৫-২৬১৬৪৫

প্রতিষ্ঠাতা: মোঃ মহির উদ্দিন (মাহিম)

কারিগরি সহায়তা: AMS IT BD

শিরোনাম :
★★ মনপুরায় মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছেন ২শত ভূমিহীন ও গৃহহীণ পরিবার ★★ মনপুরায় গাঁজাসহ একজন আটক ★★ লালমোহনে দু‘পক্ষের সংঘর্ষে ইউসুফ আলী নামে একজন নিহত ★★ বন্ধুত্বের নামে অহরহ যৌনতা হয়, এ দ্বায় রাষ্ট্রের নয় ★★ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেন ভোলা কলেজ ছাত্রলীগের সভাপতি আরাফাত চৌধুরী ★★ লালমোহন পৌরসভার মেয়র এর দূর্ণীতির বিরুদ্ধে কর্মকর্তা কর্মচারীসহ সকলের মানববন্ধন ★★ লালমোহন পৌর সভার দূর্নির্তীবাজ লুটেরা মেয়র তুহিনের বিরুদ্ধে কর্মকর্তা কর্মচারীদের এন্তার অভিযোগে বিচার দাবী ★★ লালমোহন পৌরসভার মেয়র এর দূর্ণীতির বিরুদ্ধে মানববন্ধন করল কর্মকর্তা-কর্মচারী, কাউন্সিলর ও নাগরিকরা ★★ ভোলা চরফ্যাশন যুব ফোরামের উদ্যোগে  শীত বস্ত্র বিতরণ ★★ তারেক রহমানের নামে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে তজুমদ্দিনে ছাত্রদলের বিক্ষোভ মিছিল