বৃহস্পতিবার, সকাল ১০:২৯, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
পরীক্ষামূলকভাবে নিউজ প্রকাশ করা হচ্ছে! ভোলা ট্রিবিউনের পক্ষ হতে সকলকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
জাতীয় | আন্তর্জাতিক | ভোলা সদর | দৌলতখান | বোরহানউদ্দিন | লালমোহন | তজুমুদ্দিন | চরফ্যাশন | মনপুরা | ভোলার ইতিহাস ঐতিহ্য | বিশেষ সাক্ষাৎকার | প্রবাসীদের কথা | পাঠক কলাম |

ভোলায় ৪ সাংবাদিকদের উপর হামলাঃ অপরাধীদের ২৪ ঘন্টার মধ্য গ্রেফতারের দাবী

আপডেট : জুলাই, ২১, ২০২০, ৭:৩১ অপরাহ্ণ

:

জেলা প্রতিনিধি ঃ ভোলায় ৪ সাংবাদিকদের উপর হামলার ঘটনায়  প্রকৃত অপরাধীদের ২৪ঘন্টার মধ্য গ্রেফতারের দাবি জানিয়েছেন সকল সাংবাদিক সংগঠন। ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি তুহিন খম্দকার জানান ভোলার চরফ্যাশনের বেতুয়া ঘাটে চিংড়ি রেনু পাচারের সংবাদ সংগ্রহের মুহূর্তে ৪ সাংবাদকর্মীর উপর অতর্কিত হামলা করা হয়।
 গত কাল (২০ জুলাই) সোমবার চরফ্যাশনের বেতুয়া ঘাটে চিংড়ি রেনু পাচারের সংবাদ সংগ্রহ কালে রেনু পাচারের মূল হোতা লুৎফর দেওয়ানের নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে অতর্কিত হামলা চালিয়ে মাই টিভি (ভোলা দক্ষিণ) প্রতিনিধি সিরাজ মাসুদ, দক্ষিনের ক্রাইম পত্রিকা প্রতিনিধি জিহাদুল ইসলাম, চরফ্যাশন প্রতিনিধি ইলিয়াছ ও কামরুন নাহার শিলাসহ চার সংবাদকর্মীকে আহত করে। এসময় তাদের সাথে থাকা ক্যামেরা,ল্যাপটপ নিয়ে যায় ও মাইক্রোবাস ভাঙচুর করে। এঘটনায় জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম ভোলা জেলা ও অনলাইন প্রেসক্লাব সহ বিভিন্ন সাংবাদিক মহল তীব্র নিন্দা ও ২৪ ঘন্টার মধ্য গ্রেফতার করে বিচারের দাবি জানিয়েছেন।
পরে রাত ১২টার সময় আহত সাংবাদিকদের অবস্থার অবনতি ঘটলে তাদের ভোলা সদর হাসপাতালে প্রেরন করা হয়। এবং সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক আহত নারী সংবাদকর্মী সহ তাদের প্রাথমিক চিকিৎসা প্রধান করে, হাসপাতালে এডমিন করেন। বর্তমানে তারা সদর হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
এসময় আহত সাংবাদিকদের দেখতে গভীররাতে সদর হাসপাতালে ছুটে আসেন জেলার সকল সাংবাদিক সংগঠনের নেতারা ।
সে সময় তারা বলেন সংবাদ সংগ্রহ কালে যারা সংবাদকর্মীদের উপর আক্রমণ চালিয়েছে ২৪ ঘন্টার মধ্য তাদের গ্রেফতারের দাবি জানিয়েছেন। পাশাপাশি সকল সংবাদ কর্মীদের ধৈর্য ধারন করার জন্য অনুরোধ করা হয়।সাংবাদিক কর্মীরা সমাজের দর্পন তাদের কে ভয় ভীতি ও অস্ত্রের ভয় দেখিয়ে কোন অপরাধী পার পাবে না।অবশ্যই  বাগদারেনু অবৈধ ভাবে পাচার জঘন্য অপরাধ। এ অপরাধের মুখোশ উন্মোচন করে হামলাকারীর শাস্তির দাবি করা হয়।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

আইন উপদেষ্টা: মো.কামাল হোসেন,এ্যাডভোকেট বাংলাদেশ সুপ্রিমকোর্ট,ঢাকা।
উপদেষ্টা সম্পাদক: আবুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) ঢাকা।
উপদেষ্টা: মো.নকীব তালুকদার, ব্যবস্থাপনা সম্পাদক-মো.জাহিদুল ইসলাম দুলাল,সভাপতি লালমোহন জার্নালিষ্ট ফোরাম,ভোলা।
সম্পাদক: মো.শিমুল চৌধুরী
প্রকাশক:আরিফুর রহমান(রাহাত)
অফিস: ৭২৪,১ম তলা প্রেসক্লাব ভবন,ভোলা।
লালমোহন অফিস: ১২ নং ওয়ার্ড লালমোহন পৌরসভা,ভোলা।
বার্তা কক্ষ ই-মেইল: [email protected]
মোবাইল: ০১৭১৫-২৬১৬৪৫

কারিগরি সহায়তা: AMS IT BD

শিরোনাম :
★★ মুজিব শতবর্ষ ও বিজয় দিবস উপলক্ষ্যে আওয়ামীলীগের মাসব্যাপী কার্যক্রমের ঘোষনা দিলেন এমপি শাওন ★★ প্রতিবাদ বিক্ষোভে উত্তাল লালমোহন…. জননেতা এমপি শাওনের বিরুদ্ধে ষড়যন্ত্র করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে-উপজেলা আ’লীগ ★★ মানিক লাল ঘোষ : সাংবাদিক থেকে কেন্দ্রীয় যুবলীগ নেতা ★★ সাংবাদিক তুহিন খন্দকারকে ভোলা থেকে আর্টিকেল নাইনটিন ওয়েব সেমিনারে আমন্ত্রণ ★★ পদক্ষেপ বাংলাদেশের সাত দিনব্যাপী আন্তর্জাতিক ইলিশ, পর্যটন ও উন্নয়ন উৎসব ★★ ভোলায় বিয়ের প্রলোভনে ধর্ষণঃ লুঙ্গী জামা রেখে পলাতক ধর্ষক” ★★ ভোলার তজুমদ্দিনে গ্যালাক্সির ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ★★ ভোলায় চর দখলে দু’পক্ষের সংঘর্ষে   ৮ জন গুরুতর আহত ★★ নতুনধারা বাংলাদেশ এনডিবির শোক-মুনীরুজ্জামান নিমগ্ন সংবাদযোদ্ধা ছিলেন : মোমিন মেহেদী ★★ শাহপরীর দ্বীপেই নয় দেশ জুড়ে উন্নয়ন কর্মযজ্ঞে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিশ্বে রোল মডেল-এমপি শাওন